কবিতা,বৃষ্টি ও প্রেমিকা
- আলী আহম্মেদ ২৯-০৩-২০২৪

কবিতা,
শব্দ মিছিল ছেড়ে আজ
চলো বৃষ্টির জলে ভিজি।
নয়তো আত্মহত্যা করি
প্রেমিকার অতৃপ্ত হৃদয়ে।

কবিতা,
আজকের জন্য ছন্দ ভুলে যাও
দুপুরের আঁধারে চলো ঢেকে যাই।
নয়তো চলো লুকিয়ে পড়ি
প্রেমিকার সাজানো আঁচলের নিচে।

কবিতা,
আজ পাঠক সমাজের কথা ভুলে যাও
চলো আজ ভারি বৃষ্টিতে বাঁধনহারা হই।
নয়তো চলো প্রেমিক হই
প্রেমিকার গোপন বাসনায়।

কবিতা, বৃষ্টি ও প্রেমিকা
আলী আহম্মেদ
২৪ এপ্রিল ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।