নক্ষত্রহীন রাত ফিরে ফিরে আসে
- আব্দুল্লাহ আল নোমান (বৃত্ত) ১৮-০৪-২০২৪

নক্ষত্রহীন রাতে তার মৃত্যু হয়েছিল,
তাই বোধহয় সে নক্ষত্র হতে পারেনি,
তবু নক্ষত্রের ভীড়েই তাকে খোঁজে কেউ একজন,
নক্ষত্ররা কি জানে সে কথা?

কে জানে কেন নক্ষত্রহীন রাত ফিরে ফিরে আসে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।