আবার যেদিন হবে দেখা
- আব্দুল্লাহ আল নোমান (বৃত্ত) ২৯-০৩-২০২৪

বিদায়ের কালে বলা হয়নি যে কথা-
এই ছোট্ট নগরে আবার যেদিন হবে দেখা-
সহসাই বলে দেব সব;
তারপর নাহয় ভুলে যেও-
আর কখনও খবর না নিও,
জেনো আমার রবে না কোনো আক্ষেপ॥

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।