কবিতিকা-৪০
- আব্দুল্লাহ আল নোমান (বৃত্ত) ২৯-০৩-২০২৪

রাত্রি হলে এখন আর হাঁটি না কেন আগের মতো সেই?
এই নগরের রাজপথে যে ভীষণ চেনা নিয়নমায়া নেই॥

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।