প্রথম ভাললাগা
- মোঃ আমিনুল এহছান মোল্লা - লাল পদ্ম ২৫-০৪-২০২৪

আজো জেগে উঠে পুরনো সেই স্মৃতিসব,
ছোঁয়ে যায় কত গান কত সুর !
কিছু না বলেই চটে উঠে গীটারের অভিমান;
হৃদয় মঞ্চে কখন যে সেই অচেনা শিল্পী !
আচমকা এসে মেলে যায় স্বপ্নের পাঁপড়ি
হয়তো তাকে আমি চিনতে করিনি ভুল;
সে যে আমার প্রখম কলি!
যাকে খোঁজি স্পন্দনের সুনীল প্রভাতে।
আজো জেগে উঠে পুরনো সেই স্মৃতিসব,
ছোঁয়ে যায় কত গান কত সুর
ভেসে উঠে মুখানি অনুভূতির পটে পটে ।
ঠিক যেন সদ্য জাগা
প্রাণের প্রথম কলি-
তুমি সেই সুন্দরী, প্রথম প্রেম, প্রথম ভাললাগা ।
-----------------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।