মাদক
- এস এম খায়রুল বাসার ২৯-০৩-২০২৪

মঞ্চে জিহাদ ঘোষি
ঘরেতে যত প্রীতি,
রূপে-গুনে সখা তুই
জয় গুরু তোরই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।