একবার সেই কথা বলুক
- মোঃ আমিনুল এহছান মোল্লা - লাল পদ্ম ২৮-০৩-২০২৪

তোমার অনুভূতিগুলো একবার সেই কথা বলুক
আমার স্বপ্নের কথা,স্পন্দনের উত্তাল কথা,
শিরহনের সেই কম্পনটা উঠুক,জাগুক হৃদয় ।

তোমার অনুভূতিগুলো একবার সেই কথা বলুক
দেখুক ,স্বপ্নগুলো হৃদয় মন্দিরে বসে
বড় ঝলটা বেঁধেছে বিরামহীন ত্রাসে।
নিরবে নিভৃতে খুঁটে খুঁটে খাচ্ছে আমাকে, সেই
স্পর্শেরা ,সেই অনুভূতিরা ।
অজান্তে বাসা বেঁধেছে হৃদয়ের চৌকিতে!

তোমার অনুভূতিগুলো একবার সেই কথা বলুক
বুঝুক, গহিনের কান্না-হৃদয়ের আর্তনাথ
ছোবলে ছোবলে স্বপ্নেরা অচল হয়ে গেছে
তবুও চলেছি …

তোমার অনুভূতিগুলো একবার সেই কথা বলুক
বঝুক, শিশির বিন্দু উড়ে যাচ্ছে, রৌদ্রের হাত ছানি
ধরণী উত্তপ্ত ।
তোমার অনুতিগুলো একবার জাগুক, দেখুক হৃদয়;
তোমার অনুভূতিগুলো একবার সেই কথা বলুক ।
তোমার স্পর্শ্ আমার গহিনে কতোটুকু জীবন্ত !
-----------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।