মেঘে ঢাকা আকাশ
- আব্দুল মান্নান মল্লিক ১৮-০৪-২০২৪

মেঘে ঢাকা আকাশ

আব্দুল মান্নান মল্লিক

আজকের দিনটা মেঘলা,
সারাদিনটা, কিবা এবেলা আর অবেলা।
ধোঁয়াশা আকাশটা ছুঁয়ে দূরের মাটি,
তবু কেন যেতে চাই অপারে দৃষ্টি।
বৈশাখী মেঘ ওই করে আনাগোনা,
মা বলে আজ বুঝি বাইরে যেতে মানা।
ভাবনায় গালে হাত গড়িয়ে যায় বেলা,
কি করে চুপ থাকি ঘরের কোণে একলা।
কান্নার তোড়জোড় চোখে নাই জল,
কালো মেঘে আকাশটা পরেছে কাজল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।