সর্ষে
- ড. সুজিতকুমার বিশ্বাস - বন্ধু ২৫-০৪-২০২৪

মাঠের 'পরে মাঠ জুড়ে ঐ-
সরিষা ফুলের সারি;
কেমনে লুকাই, মোর দৃষ্টি-
খুশিতে নয়ন ভরি।
পল্লি বধূর হলুদ রঙে-
কত যেন তার শোভা;
ধরণির 'পরে মেশে দেখি-
হৃদয় জুরানো আভা।
------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।