পণ
- ড. সুজিতকুমার বিশ্বাস - বন্ধু ২৯-০৩-২০২৪

গাছের ছায়ে তুমি ও আমি-
এক তপ্ত মধ্যক্ষণ;
চালতা, বকুল আর কত-
অজানা গাছের বন।
সবুজ ঘাসে চাদর পাতি-
বসে আছি কাছাকাছি;
কথার ছলে বুঝিয়ে দাও-
আমি যে তোমার আছি।
------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।