তনু-২
- ড. সুজিতকুমার বিশ্বাস - বন্ধু ২৪-০৪-২০২৪

কাছেতে বসে মেলে দিয়েছ-
তোমার সবুজ তনু;
গ্রহণ করেছি মৃদু স্পর্শ
হয়ে আমি নতজানু।
আলতো করে ধরতে হাত-
মনেতে বড়ো আহ্লাদ;
তোমার তনুর নবঘ্রাণে-
আমি হই যে উন্মাদ।
-----

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।