সাড়া
- ড. সুজিতকুমার বিশ্বাস - বন্ধু ২৫-০৪-২০২৪

কবে- কে, কাকে দেখেছি আগে-
আজ বুঝি মনে নেই;
কীভাবে কখন মিশে গেছি-
আমি শুধু তোমাতেই।
কাহার ডাকে কে দিই সাড়া-
প্রথমেতে কা'র ডাকে;
কী হবে আজ এ সব ভেবে-
সেই কথা মনে রেখে।
-------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।