প্রশ্ন
- ড. সুজিতকুমার বিশ্বাস - বন্ধু ২০-০৪-২০২৪

বিদায়ে তুমি প্রশ্ন করতে-
যাব কি তোমায় ছেড়ে!
সেই তুমি যে ছেড়ে গিয়েছ-
রয়েছ অনেক দূরে।
একদিন তুমি কাছে এসে-
ধরে ছিলে এই হাত;
জানি না তুমি কেমন আছো-
কেটে যায় শত রাত।
------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।