ঠিক অনেকটা সময় !
- মোঃ আমিনুল এহছান মোল্লা - হৃদয়কে স্পর্শ্ করো ২৮-০৩-২০২৪

তোমাকে!
শুধু তোমাকে ভেবে
কি যেন নেচে উঠে হৃদয় মন্দিরে
ঠিক অনেকটা সময়!
এক অদ্ভুদ প্রেমের অনুভূতিগুলো
আজো ছোঁয়ে যায় নতুন ভঙ্গিতে, ঠিক যেন
ছুটে আসে,হৃদয়ের উপলব্ধিতে.
কল্পনার মহাবরণে ।
ঠিক অনেকটা সময় !
প্রাণের স্পন্দনে স্পন্দনে
খোঁজে দেখে, প্রেমের এক মহাকাব্য..
তোমার গল্প , তোমার কবিতা।
অনুভূতির শিয়রে শিয়রে যাকে দেখি
সে শুধু তুমি, সে শুধু তুমি ।
ঠিক যেন ছুটে আসে,হৃদয়ের উপলব্ধিতে
কল্পনার মহাবরণে
ঠিক অনেকটা সময় !
----------------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।