ছেড়ে গেলে
- খালিদ হাসান (খালেদ রাব্বি) - সোনালি পালক ২৪-০৪-২০২৪

যাবার আগেই চলে গেলে
আমার আর কি আছে বলার
হৃদয়ে পোষা যত স্মৃতি
এইতো সম্বল পথ চলার।
কি সুখের কারনে পাখি
পারিলা আমারে কান্দাইতে
পরাণে যা প্রেম ছিল আমার
নিয়া গেলা যাইতে।
আড়ালে লুকিয়ে চাইতাম তোরে
ভরে যেত মন বাঁকা হাসিতে
পাগল হয়ে ছুটে যেতাম
তখন কত না ভালো বাসিতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।