হৃদয়ের তকমা
- খালিদ হাসান (খালেদ রাব্বি) - সোনালি পালক ১৮-০৪-২০২৪

চৈত্রের হিংসায় পুরা মনে লেপে দিব বৈশাখী রং,
তুমি এসো সখী বাঁশের বাঁশির সুরে।
লাল সাদা কাপড়ে বাধাঁবো প্রেম, তুমি শুধু এসো।
কালো চুলে পরিও বেলীর সুতো সখী,
মিশিয়ে দিব হৃদয়ে হৃদয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।