সাজেক
- খালিদ হাসান (খালেদ রাব্বি) - কালের আচল ২৫-০৪-২০২৪

ইচ্ছে জাগে নিরব প্রভাতে
যায় চলে যায় ডানা মেলে
সকাল বিকাল দুচোখ জুরে
ঘুরে বেড়ার স্বপ্ন খেলে।
নীলে ভরা মস্ত আকাশ
নীল সাগরের প্রেম
সবুজ শ্যামল পাহাড় ঘেরা
রঙ্গিন দুনিয়ার গেম।
কোথাও আবার দীর্ঘ মরু
দেশ পেরোলেই নগর
ধুলিমাখা বিকাল বেলা
আশ্রয় নিতে ঘর।
কোথাও ওদের সীমান্ত নেই
অবাক স্বাধীন পৃথিবীতে
যেথায় খুশি ইচ্ছে ঘুরে
হয় না কারো ভিসা নিতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।