ধূসর স্বপ্ন
- আলী আহম্মেদ ২৯-০৩-২০২৪

এখন ধূসর রাত্রি
স্বপ্নগুলো ভয়ানক ভীষণ
চলছি একাই।
তোমা হতে দূরে যেতে যেতে
তেপান্তর পাড়ি দিয়ে
অচেনা কোন ঠিকানায়।
তোমার খোঁজে নয়
নিজেকে খুঁজে পেতে
নিজের অস্তিত্ব বিলীন থেকে
রক্ষা পেতে।
একদিন বলবো ঠিকই ভালো আছি
তুমি বীণে
একদিন যেমন ভালো ছিলাম;
মাঝখানে যে কয়দিন
আলোকিত স্বপ্ন ছিলো
স্মৃতি হাতড়ে খুঁজে
সেগুলো বেঁচে থাকার পুঁজি।

ধূসর স্বপ্ন
আলী আহম্মেদ
০৬ মে ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।