অপূর্ণ
- আলী আহম্মেদ ২৪-০৪-২০২৪

সেই ইচ্ছেটা আজও রয়ে যায়
মনের গহীনে;
জমা হয় ডায়েরীর পাতায়
তোমাকে ছুঁয়ে দেয়ার বাসনায়
পেরোনো রাঙ্গা পথ
স্মৃতির খাতা খুলে খুঁজি
আসলেই কি ঢাকা ছিলো
মিছে মরীচিকায়?
তোমাকে আজও দেখলে
বুক কেঁপে উঠে
ভালোবাসা হৃদয়ের গহীনে
থমকে যায়!

অপূর্ণ
০৭ মে ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।