ক্রাশ অন এ নার্স
- শামিম সাগর ২৪-০৪-২০২৪

আহ সুন্দরী!
মাথায় চারকোণা টুপি,শরীরে কাশফুলের মত সাদা পোশাক জড়িয়ে-
কেনো সুঁচ হাতে ঘুরে বেড়াও!
যখন কপালে হাত রাখো-অসুখ মাপবে বলে,
ইচ্ছে করে সুঁচ ফেলে ওই নরম হাতে গোলাপ দিই তুলে!
আহ সুন্দরী!
তবু তুমি সুঁচ কেনো দিলে?
তোমাকে দেখলে মনে পড়ে যায় কবিতায় পড়া প্রেমিকাদের কথা,
তোমাকে দেখলে বেড়ে যায় হৃৎযন্ত্রের অদ্ভূত ব্যাথা!
তবু তুমি সুঁচ কেনো দিলে।
ওই অবলা সিরিঞ্জ টা কি জানে?
ওর ভেতর দিয়ে আমার ভেতরে কী নতুন অসুখ তুমি বাঁধালে??
তুমি সুঁচ কেনো দিলে??

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।