আবদার
- শামিম সাগর ২৬-০৪-২০২৪

এমন নীল গায়ে মেখে হেঁটোনা
আকাশের নীল লজ্জায় কালো হয়ে যায়
মেঘ হয়ে ঝরে পড়ে টুকরো অভিমানে!
এমন করে ঝড় বইয়ে দিয়ে যেওনা,
ভেতরে জেগে উঠে নিমগ্ন প্রেমিক-আত্না
তোমার পথের ধুলির আহবানে।
যেথা যাও নিয়ে যাও মোরে যতদূর আছে পথ
আমার ভয় নেই রাত পোহাবার,
কি বিভেদ আলো আর অন্ধকারে,
তুমি পাশে হাঁটলে-ছায়াপথ জুড়ে খুন চাপে হারাবার!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।