অণুকবিতা-২
- শামিম সাগর ২৫-০৪-২০২৪

উড়ে যাক,ভেঙ্গে যাক,হারিয়ে যাক
আমারো তো ছাতা নেই,
আজ বৃষ্টি ছুঁবো,শরীর ছুঁবো,নষ্ট হবো-
তুমি হাতটা বাড়ালেই!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।