তোমার শহরের নাগরিক
- খালিদ হাসান (খালেদ রাব্বি) ১৯-০৪-২০২৪

তোমার শহরে আমি নাগরিক হতে চাই
নিশ্বাসের মৃত্যু আসার আগেই চুম্বন এঁকে দিতে চাই অট্টালিকায়।
মৃদু গন্ধে ব্যকুল ছুটতে থাকি তোমার ফুটপাত ধরে
তাতে তোমার অবাক হওয়ার কিছু নেই কারণ আমি স্বীকৃত।
ঊষালগ্ন থাকুক বহমান কর্ণফুলীর মত
তবু বিচ্ছেদের সমাপ্তি টেনে শহরে একটু ঠাঁই চাই।
বেগুনী স্মার্ট কার্ডে আমাকে করতে চাই স্থায়ী অঙ্কন
একটা স্যাটেলাইট ল্যান্সে ধারণ করতে চাই মহা প্রণয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।