মেঘবতী রোমেন রাণী
- খালিদ হাসান (খালেদ রাব্বি) ২০-০৪-২০২৪

তোমাকে পান করব এক রঙ্গিন রাত্রি ক্ষণে
কামিনী-বকুল পাপড়ি ঢাকা হৃদয় সমুদ্রে।
আকাশে বিচ্ছুরিত হবে সুপ্ত জ্যোতির বলয়
কিরণরাশি বর্ষণ এই নশ্বর পৃথিবীতে।
পূর্বরাজ্যর ফেরেশতারা এনে দিবে মহা রাত
কম্পিত হবে নিশাচরী খেচর গৌরবিনী প্রাণ।
অলঙ্কৃত পত্রপুষ্পী পাহাড় যত্নে গিরিখাত
মেঘবতী রোমেন রাণীর স্বপন সন্ধি আবির্ভাব।
মৃত্তিকার খেলা খেলে যাবে শেষে বর্ষণ অভিশাপ
নক্ষত্রের গায়ে খুদিত হবে অন্তরঙ্গের ছাপ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।