ভালো থাকা
- খালিদ হাসান (খালেদ রাব্বি) ২৮-০৩-২০২৪

গোধূলী আকাশ তোমার বুকে চুমু আঁকি
আমি মেঘের বুকে ঢেকে থাকি।
কষ্টগুলো মিশিয়ে দেই তোমার ডানায়
চোখের জল ভাসিয়ে দেই কোনায় কোনায়।
আমি ভালো থাকি তোমায় ভালোবেসে
কাটাই বেলা খানিক হেসে হেসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।