"তুমি স্বাতী হও"
- আরিফুল হক - অপ্রকাশিত ১৯-০৪-২০২৪

তুমি আজ রাত্রি হও,
আঁধার জড়িয়ে নিও তোমার চুলে,
আমি এক মাতাল পথিক,
স্খলিত তোমার বসনে ঘুমিয়ে পড়ি!
তুমি আজ স্বাতী হও!
মহাকাশের কোনে চুপটি করে বস!
গান শোনাবো দহনের!
তুমি আজ হও মেঘমল্লার!
আমি দীপক রাগের দিয়েছি ছুটি!
এসো আজ বৃষ্টিতে ভিজি!!
তুমি আজ আগুন হও
শান্তির সকালে অশান্তির প্রেরনা
স্থবির করে চারপাশ-
তুমি আজ আমার হও!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

Milhan2017
২০-০৫-২০১৭ ১৯:২৬ মিঃ

ভাল লাগল আপনার কবিতার জন্য শুভেচ্ছা থাকল

arifulrana2000
১৮-০৫-২০১৭ ১৭:১৭ মিঃ

বাধিত হই ধরিয়ে দিলে!

Faiyaj
১৬-০৫-২০১৭ ১৪:০০ মিঃ

বানান দেখবেন