ভালবাসি
- মোঃ আমিনুল এহছান মোল্লা - হৃদয় খুলে হৃদয় চেয়েছি ২৫-০৪-২০২৪

ভালবাসি।
উচ্চস্বরে ঘোষনা দিতে ইচ্ছে করে,- ভালবাসি
হৃদয়ে ও শিরহণে
স্পর্শগুলো এসে এসে
বার বার ঢেউ তুলে
প্রণয়ের জল নদী ।
ভালবাসি।
উচ্চস্বরে ঘোষনা দিতে ইচ্ছে করে,- ভালবাসি ।
-----------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।