যখনই থেমে যায়
- মোঃ আমিনুল এহছান মোল্লা - হৃদয় খুলে হৃদয় চেয়েছি ২৬-০৪-২০২৪

সেই কবে থেকে আকাশের তারাগুলি ঝলঝল করে আছে
কেউ কি বলতে পারে তার আলোর স্পর্শ্ পেয়েছে?
হয়তো পেয়েছে হৃদয়ের অনুভূতিগুলো, বড় একান্তে,
নিভৃতে কোন প্রেমিকের কিংবা প্রেমিকার কল্প তুলিতে
মনের মাধুরিতে এক অনুপম স্পর্শের ব্যাকুলতায় ।
এখনো সতেজ স্পন্দন হৃদয়ে, শিরে শিরে রাঙা জল,
ভিতরে ভিতরে অনুভূতিগুলো জাগিতেছে রক্ত কণিকার দল।
প্রেমটা এমনই হৃদয়ের স্পন্দনের মতোই অস্থির থাকে মৃত্যু অবদি
যখনই থেমে যায় তখনই প্রেমের যবনিকা ঘটে!!
----------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।