লুকোচুরি প্রেম
- কাফাশ মুনহামাননা - আমাদের পাবার কিছু নেই, হারাবারও কিছু নেই ১৮-০৪-২০২৪

চোখের আড়ে কাকে খোঁজো তুমি?
এই যে এখানে আমি দাড়িয়ে। চুপচাপ।
তোমায় দেখি আর ভাসি। টুকরো মেঘের প্রহরে।
একাগ্রচিত্তে ডুবি আর জাগি। তোমার চুলের পুকুরে।

এখনো দেখো নি?
নিঃশ্বাসে জোর বাড়াও। লুটে নাও বাতাসের সুবাস।
এখন আমি আরো কাছাকাছি। মুখোমুখি।
নিশ্চল উপভোগ করি। তোমার লাল ঠোঁটের উদ্যান।
অনুভবের উৎসবে নামি। তোমার হাসির গানে। আনন্দে।

তোমার গায়ে শাড়ি।
আকাশের মতো রঙ। পুনশ্চ আঁচল।
কিন্তু আমি ভালোবাসি তোমার চোখের কাজল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।