নীল আকাশ
- মোঃ রিদওয়ানুল ইসলাম রিফাত - জীবনের বাঁকে বাঁকে ২৯-০৩-২০২৪

আকাশটা নীল
করে মেঘেরা মিছিল।
তার বুকেতে এক সূর্য ওঠে হেসে।
সেই সূর্যের ই আলো পড়ে
সাত সমুদ্দুর আর এই পৃথিবীতে।
আকাশের বুকেতে উড়ে যায় পাখি
পৃথিবীর বুকেতে আমরা বেঁচে থাকি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।