কেশকাব্য
- শামিম সাগর ২০-০৪-২০২৪

ছুটে চলা রাজপথে
চলন্ত গাড়ির সাথে
উড়ছে তোমার চুল,ধূমকেতুর মতো ছন্দে।
তুমি থামিও না ওদের,
তাহলে যে আমিও থেমে যাই।
বেহায়া বাতাস কি প্রেম বুঝে?
না হলে কেন দিয়ে যায় এমন দোলা?
তোমার চিবুকে লেপ্টে থাকা চুল দেখে
মগজে চলছে আমার শব্দচাষ,
ওদের থামিওনা প্রিয়তমা,
আরেকটি কবিতার জন্ম হোক
আরেকটিবার প্রেম বিশুদ্ধ হোক
তারপর আমিও যদি ওদের মত অবাধ্য হই,
জড়িয়ে যেতে চাই ওদের মতোই তোমার নরম চিবুকে,
তবে কি একটুখানি রাগ করবে?
তোমার অবাধ্য চুলের মিছিলে
হারিয়ে ফেলেছি হৃদয়,
আরেকটি কবিতা,আরেকটি প্রেম,
আরেকটি নতুন সূর্যোদয়!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।