পূর্ণিমাতিথি
- খালিদ হাসান (খালেদ রাব্বি) ২৫-০৪-২০২৪

তুমি যখন জীবনের খালি পাতা
আমি তখন তোমার হৃদয়ের কবিতা।
তুমি আমাবস্যা ফুঁড়ে এনে দেও জোসনা যে রাতে
আমি এক রাশি তারা হই সেই জোসনার সাথে।
তাই তো তোমার সাথে বুনি শত শতাব্দীর প্রেম
কালে শুধু মুছে যায় তাত্ত্বিক দেহের গেম।
চোখের দূরূত্ব হয়ে যাক শত হাজার
তবে নাইবা হোক নখের দূরত্ব মেঘে ঢাকার বাজার।
দোয়েলের শীষে জাগুক ভিক্ষুকের ভালোবাসা
ঠোঁটের আলিঙ্গনে ভরে যাক পূর্ণিমাতিথির শত আশা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।