জীবন
- কাফাশ মুনহামাননা - আমাদের পাবার কিছু নেই, হারাবারও কিছু নেই ২০-০৪-২০২৪

জীবন -
আপন গতিতে বয়ে চলা এক মায়াবী স্রোত।
উৎপত্তিস্থল যার অজানা।
কখনো খুব শান্ত, কখনো উত্তালে মাতাল।
বাতাসের তালে তালে রূপ বদলানোর স্বভাব।
গন্তব্যের টানে ছুটে চলে অচিনপুর।
যদিও জানে না-পাওয়াটা তার নিশ্চিত নিয়তি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।