প্রেম নেই
- আলী আহম্মেদ ২৯-০৩-২০২৪

এই শহরের কোথাও প্রেম নেই
ধূ ধূ বালুচর মরুভূমি মরীচিকা
শুধু মিছে শব্দ প্রয়োগ করে
লিখে যাই প্রেমের কবিতা।
কখনো অঝোরে বৃষ্টি নামে
কান্নার জলধারা;
কখনো ছলনাময়ী খেলায় মেতে উঠে
প্রেম খুঁজে খুঁজে দিশেহারা।
সাদাকালো স্বপ্ন রঙধনু দেখে
বুকের গভীরে প্রেম এঁকে।
এই প্রেম যে ছিলো দূরে সরে যায়
অপেক্ষার রাত্রি হলো বাঁধনহারা।
এই শহরে কোথাও প্রেম নেই
জেনেছি তোমার কাছেই;
তবু এই শহরেই বসত গড়ি
জানি একদিন হয়তো প্রেম আসবেই।

প্রেম নেই
আলী আহম্মেদ
২৬ মে ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।