অদম্য বাংলাদেশ
- মোঃ রিদওয়ানুল ইসলাম রিফাত ২৪-০৪-২০২৪

নানা নামে স্তম্ব গুলো আজও দাঁড়িয়ে আছে মুক্তিযুদ্ধাদের স্মৃতি নিয়ে
মিনারগুলো আজো আছে সারা বাংলায় সকল শহীদদের স্মরনে ।
তুমি মনে করিয়ে দাও এ দেশে ১৯৭১ এর মুক্তিযুদ্ধের কথা,
তুমি মনে করিয়ে দাও বঙ্গবন্ধু,তাজউদ্দিন,ফজলুল হকদের কথা
দাড়িয়ে আছো আজো অনবদ্য এক স্মৃতির ভাস্কর্য হয়ে
খুলনা বিশ্ববিদ্যালয়ের সামনে অদম্য বাংলা নাম নিয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।