উজাড়সুুখ
- কাফাশ মুনহামাননা - শেষবেলা ২৯-০৩-২০২৪

ছোট্ট জীবনে অনেক কিছু পেয়েছি।
যেটা পাইনি সেটা নিয়ে আফসোস করি না।
এক হৃদয়ের উজাড়সুুখ ভালবাসা
না-হয় আমার শেষ সম্বল হয়ে টিকে থাকুক।

বড় সাধ ছিলো গান লেখার। ভালোবাসার গান।
সেটা আর বুঝি হবে না। কি করেই বা হবে?
অনুভবের উপসর্গ প্রতিমা যে মুখ ফিরিয়ে নিয়েছে।
অযথা কলম হাতে তাই সিগারেট টানি। ঘরে বসে বসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।