বাবুল-আবুল
- সাইফুল আজম কাফী ২০-০৪-২০২৪

বাবুল করসে চাষ
আবুল দিসে খাই।

বাবুল মরে হতাশায়
আবুল বগল বাজায়।

বাবুল খায় ভাতের ফেন
আবুল চিকেন চাবায়।

বাবুলের হাতে হ্যারিকেন ধরিয়ে
আবুল আলো সাজায়।

বাবুলের কাপড় ছেঁড়া
আবুল পরে ভিনদেশী।

বাবুলের গায়ে গন্ধ পেয়ে
আবুল মাখে সুগন্ধি।

বাবুলরা বাঁচে সংগ্রামে
আর আবুলরা খায় লিকার।

বাবুলের পথ বন্ধুর হলেও
আবুলের নেই বিকার।

১৯ই জ্যৈষ্ঠ ১৪২৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।