অনুলিখন
- কাফাশ মুনহামাননা - অনুলিখন ২৫-০৪-২০২৪

অনুরাধা
এই দেখো, এনেছি একগুচ্ছ গাঁদা
সযত্নে বেঁধে দেবো আজ খোপার চুলে
আর একটু আদর দেবো তোমার গলার মূলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।