অনুলিখন
- কাফাশ মুনহামাননা - অনুলিখন ১৯-০৪-২০২৪

পড়েছি আমি প্রেমে তোর
খুলে দে বদ্ধ মনের দোর
উড়িয়ে স্বপ্ন-মেঘের ঘোর
গেঁথে নে হৃদয়ে অনন্তর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।