একবার হারতে চাই
- মোঃ ওয়ালিউল ইসলাম সাকিব ১৯-০৪-২০২৪

আমাদের হাতে সময় খুব কম;
নেহায়েত অসহায় সময়ও এখন!
তোমার দেয়া লঙ্গিন'স এর লিমিটেড এডিশনের ঘড়ি'টাও,
আর ধরে রাখতে পারবে না তাকে।
কিঞ্চিত সময়ও যদি পাওয়া যেত,
তাকে ধরে,বাধিয়ে রাখতাম ফ্রেমে!
হার্লিন,
চলো অন্তীম বারের মত শয্যায় যাই!
একটা আধ-ভাগ চুমু,
আধ-ভাগ 'ভার্জিনিয়া স্লিম',
একটা আধ-মগ ব্ল্যাক কফি।
ভোরের আলোটা ছিটকে আসার আগেই,
আমাকে ঘুমন্ত রেখেই নাহয়,চলে যেও তুমি প্রতিবারের মত।
বেলকনিতে বসেই হয়ত হেরে যাব আমি!
সময়ের আগে যেভাবে হারতাম,
সময়ের পরেও,ঠিক পূর্বের মত করেই।
তোমাকে হারিয়ে ফেলার কষ্ট,
একটু একটু করে গড়েছে আমাকে।
এখন আমি দিব্যি হেরে যেতে শিখে নিয়েছি,
হার্লিন,
দেখবে এসো,
হেরে যাওয়ার আগে,একবার হারতে চাই;
৮-৬-১৭.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।