ধ্বসে পড়ুক
- মোঃ ওয়ালিউল ইসলাম সাকিব ২৪-০৪-২০২৪

ধ্বসে পড়ুক বিবেক সমস্ত,
ধ্বসে পড়ুক ঘর,
ধ্বসে পড়ুক মানবতা সমগ্র,
ধ্বসে পড়ুক শহর!
১৪-৬-১৭.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।