হাইপ
- সাইফুল আজম কাফী ২৫-০৪-২০২৪

পার্বত্য অঞ্চলের টানাপোড়ন রাজনৈতিক হাইপ মাত্র,
সেখানে মানবিক বিপর্যয় তো মিডিয়ার সৃষ্টি।

কর্পোরেট রেসপন্সিবিলিটি? উনাদের শুধু মুনাফার সর্বোচ্চ চূড়াতেই আস্থা, পাহাড়ের চূড়াতে নাকি ভীষণ ভয়।

আর আমরা যারা শহুরে সরীসৃপ তাদের পৃথিবী নিত্যপণ্যের বাজারদর টাঙ্গানো দেয়ালেই সীমাবদ্ধ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।