ঈদের আনন্দক্ষণে
- মোঃ আমিনুল এহছান মোল্লা - হৃদয় খুলে হৃদয় চেয়েছি ২৮-০৩-২০২৪

ঈদের আনন্দক্ষণে বেজে উঠুক সাম্যের সুর
ভেঙ্গে যাক ভেদরেখা,ভেঙ্গে যাক বহুদুর ।
জেগে উঠুক প্রেমের তুফান উঁচুদের অন্তরে অন্তরে
পবিত্র স্পন্দনগুলো জয়ী হউক ধরণীর উধর্ব্ শিরে।
বৈষম্যেগুলো মুছে যাক,ঈদের আনন্দে আনন্দে
স্পর্শে স্পর্শে দুঃখীরা হেসে উঠুক সানন্দে,
অতি সানন্দে।
হৃদয়ের ভেদগুলো ভেঙ্গে যাক নব ছন্দ তানে।
ধরণীর মহা উৎসবে ,প্রেমের বন্ধনে বন্ধনে ।
মুসলিম উম্মা ঈদের আনন্দে, ঈদের আনন্দে ..
প্রতিটি আলিঙ্গন শিহরিত হউক মানবের সুখপানে ।
বিধাতা ভালবেসেছে, বিধাতা ভালবেসেছে তারে
মানব কল্যাণে জেগেছে যারা আপনারে ভুলে
এই নশ্বর সংসার কোলে !
ঈদের আনন্দক্ষণে বেজে উঠুক সাম্যের সুর
ভেঙ্গে যাক ভেদরেখা,ভেঙ্গে যাক বহুদুর ।
----------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।