ত্রিপদী
- কাফাশ মুনহামাননা - ত্রিপদী ২৫-০৪-২০২৪

একটা সময় আমিও যে
বেশ তো ছিলাম চমৎকার
যদিও তার জীবনপথে আমায় এখন অদরকার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।