একটুকরো প্রেম
- আলী আহম্মেদ ২৯-০৩-২০২৪

একটা সবুজ পাতা

তুমি একটুকরো  স্বপ্ন

একটা রক্ত জবা

তুমি একটুকরো  মধুর লগ্ন

একটু চাঁদের হাসি

আজ তোমার প্রেমে মগ্ন

একটা রজনীগন্ধা

শুধু অপেক্ষায় তোমার জন্য

একটা সাদা কাগজ

হাজার কবিতার জন্ম।

একটা নীল গোলাপ

লক্ষকোটি মিষ্টি প্রেমের গল্প।

একটা বিকেল বেলা

আজ তোমায় পেয়ে ধন্য।


একটুকরো প্রেম

আলী আহম্মেদ

২০ জুন ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।