স্রোতধারা
- আলী আহম্মেদ ২৯-০৩-২০২৪

এখন একটা অসহায় সময় কান্না করে আমার সাথেই
এখন একটা আঁধার রাত্রি আলো খোঁজে আমার সাথেই
সব কিছুই চলছে ভালো জীবন তার নিয়মেই।

এখন গান সুর খোঁজে,কবিতা খোঁজে ছন্দ
এখন হাজার দোয়ার খোলা, তবুও একটা দুয়ার বন্ধ
এখন জীবন চলছে ঠিকই,চলছে তাহার মতই।

এখন অঝোর বৃষ্টি নামে,মুছে কান্নার ক্ষত
এখন স্বপ্ন লুকায় অন্দরে,তবুও জাগে শত
সব পেরিয়ে চলছে জীবন,চলছে তাহার মতই।

জীবন ভোরের আলো দেখে নেচে উঠে
জীবন চাঁদের আলোয় ফুল ফোটে
জীবনের মত চলছে জীবন, বেঁচে আছে তার মতই।

স্রোতধারা
আলী আহম্মেদ
২১ জুন ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।