সত্য শুধু
- কুমার সৌরভ ১৯-০৪-২০২৪

পদ্মপাঁপড়ি কিংবা নীল চন্দ্রমল্লিকা
কোন ফুলমালা অভিপ্রেত তোমার
জানি না কিছু
জানি না প্রেমের মাল্যদানপর্বের কৌশল
জানি শুধু এইটুকু সারকথা
শেষ পর্যন্ত তোমার চাঁদমুখে এক চিলতে
হাসি ফুটলে জিতে যাই আমি
অভিসারে অভিমানে পূর্বরাগ অথবা মিলনে
সবকিছু মিথ্যা হবে তাবৎ অপ্রেম পৃথিবী
সত্য শুধু আমাদের ভালবাসা
ভালবাসার পৃথিবী।

২১.০৬.২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।