ইচ্ছে করে ছুঁই
- এ কে দাস মৃদুল - হৃদয়ের অন্তরীক্ষে নৃত্যময়ী ২৮-০৩-২০২৪

দিগন্ত
যেনো তুই
ইচ্ছে করে ছুঁই
এক আর এক দুই,
ইচ্ছে করে তোরই কোলে শুই;
বল্ না আমার প্রণয়িনী হবি তুই।

পুষ্প
যেনো তুই
ইচ্ছে করে ছুঁই
বনের শিশিরে ঝরা জুঁই,
ইচ্ছে করে বর্ষার জলে ধুই;
বল্ না আমার সঙ্গিনী হবি তুই।

অগ্নি
যেনো তুই
ইচ্ছে করে ছুঁই
জলের অনলে মনটা খুই,
ইচ্ছে করে পাঁজরে গাঁথি সুই;
বল্ না আমার দুঃখদায়িনী হবি তুই।

জ্যোৎস্না
যেনো তুই
ইচ্ছে করে ছুঁই
হৃদয়ে বন্দি করে থুই,
ইচ্ছে করে চষি তোরই ভুঁই;
বল্ না আমার নিশীথিনী হবি তুই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

mtirobin
২৬-০৫-২০১৮ ১৯:২৫ মিঃ

অসাধারণ! অামি মুগ্ধ।