একটি নিখোঁজ সংবাদ
- শামিম সাগর ১৮-০৪-২০২৪

গত সাতদিন ধরে আমি নিঁখোজ!
আমাকে খুঁজে না পেয়ে মাকে জিজ্ঞেস করলাম-আমাকে দেখেছো?
মা উৎকন্ঠার চোখ মেলে তাকিয়ে রইলো।
বাবা অবশ্য জানেন না আমার নিঁখোজ সংবাদ!
বিগত প্রেমিকাকে শুধালাম,আমি কি এখনো তোমার কাছে রয়ে গ্যাছি?
প্রেমিকা পুরোনো অন্তর্বাসের গন্ধ শুঁকে জানিয়ে দিলো-
আমি অনেক আগেই তাকে ছেড়েছি!
অথচ সে কখনোই জানলো না;
আমি তার মাংসে নয়,হৃদয়ে ভ্রমণ করতে চেয়েছিলাম।
নক্ষত্রের নীচে আমাকে কোথাও খুঁজে না পেয়ে যখন ফিরে যাচ্ছিলাম-
নিজেকে দেখতে পেলাম জ্যোৎস্নার অন্ধকারে,পথের ধারে,মৃত!
আমার পকেট হাতড়ে একটি চিরকুট পাওয়া গ্যালো,
সেখানে লেখা-"আমি কখনোই বেঁচে থাকিনি"!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।