বিলাতি জঙ্গি
- মোহাম্মদ ইরফান ১৯-০৪-২০২৪

মা বলতো বিলাত দেশে সুখের হাওয়া রয় জারি দুঃখ তেড়ে এদেশ ছেড়ে বিলাত দেশে দিস পাড়ি আমারও খুব ইচ্ছে হতো মার কথাতে সায় দিয়ে পরের ঘরে,পরের দোরে সুখ খুঁজতাম,যায় গিয়ে এখন মায়ে বায়না ভুলে কয় না যেতাম বিলাতে বিলাতে যা ঘটছে এখন পারেন না আর মিলাতে বিলাতেও জঙ্গিরা রোজ রাতে-দিনে ফাটছে বোম বাদ পড়েনি আমেরিকাও ফ্রান্স,জার্মান কিংবা রোম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।